সর্বশেষ সংবাদ

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ঢাকা, ২৮ জানুয়ারি ২০১৭:- আদমজী ক্যান্টনমেন্ট কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ শনিবার (২৮-০১-২০১৭) ঢাকা সেনানিবাসস্থ কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর ই-ইন-সি মেজর জেনারেল মো: ছিদ্দিকুর রহমান সরকার প্রধান অতিথি এবং তাঁর সহধর্মিনী মিসেস গাজী রেবেকা রওশন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের পরিবেশিত মনোজ্ঞ কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। এছাড়া, তাঁরা ছাত্র-ছাত্রীদের কর্তৃক প্রদর্শিত ক্রীড়া নৈপুণ্য উপভোগ করেন। পরে, বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এর আগে, প্রধান অতিথি কলেজের বার্ষিক ক্রীড় প্রতিযোগিতা-২০১৭ এর সমাপনী দিবসের অনুষ্ঠান উদ্বোধন করেন।

প্রতিযোগিতায় বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ হাউজ চ্যাম্পিয়ন এবং বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হাউজ রানার আপ হয়েছে । উল্লেখ্য, প্রতিযোগিতায় ২৯ টি ক্রীড়া ইভেন্টে কলেজের ছাত্র-ছাত্রী বিভিন্ন গ্রুপে অংশগ্রহণ করে।

এ সময় অন্যান্যদের মধ্যে উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, স্কুলের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

এর আগে, প্রধান অতিথি ও বিশেষ অতিথি কলেজ প্রাঙ্গনে এসে পৌঁছালে কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ আহমেদ আলী তাঁদেরকে স্বাগত জানান।