সর্বশেষ সংবাদ

আন্তঃবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০১৬ এ চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনী

ঢাকা ২৪ আগস্ট ২০১৬ ঃ আন্তঃবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০১৬ এর ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করেছে বাংলাদেশ নৌবাহিনী । আজ বুধবার (২৪-০৮-২০১৬) নৌবাহিনীর ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের তত্ত্বাবধানে ও বানৌজা হাজী মহসীনের ব্যবস্থাপনায় সাতদিনব্যাপী এ প্রতিযোগিতা ঢাকাস্থ আর্মি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। প্রবল প্রতিদ্বন্দিতাপূর্ণ ফাইনালে নৌবাহিনী ২-১ গোলে সেনাবাহিনীকে পরাস্ত করে শিরোপা লাভ করে। প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে বাংলাদেশ নৌবাহিনীর আবু সাঈদ জুয়েল রানা।

প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ, ঢাকা সেনানিবাস এর কমান্ড্যান্ট মেজর জেনারেল মোঃ ফসিউর রহমান, এনডিসি (Commandant of AFMC Major General Md Fasiur Rahman) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় অংশগ্রহণকারী দলের খেলোয়াড়, সশস্ত্র বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সামরিক ও বেসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতার প্রথম পর্যায়ে সেনা, নৌ ও বিমান বাহিনী দলের মধ্যে লীগ পদ্ধতিতে খেলা পরিচালিত হয়। ফাইনালে পয়েন্ট তালিকার শীর্ষস্থান অধিকারী বাংলাদেশ সেনাবাহিনী ও নৌবাহিনী অংশ নেয়।

উল্লেখ্য, গত ১৮ আগষ্ট ২০১৬ তারিখ ঢাকাস্থ আর্মি স্টেডিয়ামে তিন বাহিনীর অংশগ্রহণে এ প্রতিযোগিতা শুরু হয়।