সর্বশেষ সংবাদ

এবি ব্যাংক বাংলাদেশ ওপেন ২০১৮ এর শুভ উদ্বোধন

ঢাকা, ০৮ মে ২০১৮ ঃ- বাংলাদেশ গলফ ফেডারেশন এর সার্বিক তত্ত্বাবধান ও এবি ব্যাংক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিতব্য এশিয়ান ট্যুর প্রফেশনাল গলফ টুর্ণামেন্ট “এবি ব্যাংক বাংলাদেশ ওপেন ২০১৮” আজ মঙ্গলবার (০৮/০৫/২০১৮) ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে শুভ উদ্বোধন করা হয়েছে। উক্ত প্রতিযোগিতা আগামীকাল ০৯ হতে ১২ মে ২০১৮ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার মধ্যাহ্নে মিরপুর সেনানিবাসস্থ ডিফেন্স সার্ভিসেস কমান্ড এ- স্টাফ কলেজ (ডিএসসিএসসি) এর কমান্ড্যান্ট এবং বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনালে এ কে এম আব্দুল্লাহিল বাকী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার উদ্ধোধন করেন। এছাড়াও, উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ গলফ ফেডারেশনের সেক্রেটারী জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, টুর্ণামেন্ট ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), জয়েন্ট সেক্রেটারী ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ওবাইদুল হক (অবঃ), এবি ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মশিউর রহমান চৌধুরী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব সাজ্জাদ হোসেন, এবি ব্যাংক বাংলাদেশ ওপেন ২০১৮ এর বিভিন্ন কমিটির চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, দঅংরধহ ঞড়ঁৎ’ বর্তমান গলফ বিশ্বে গলফের তৃতীয় বৃহত্তম ট্যুর। আন্তর্জাতিক এই টুর্ণামেন্টে পৃথিবীর বিভিন্ন দেশের – বিশেষ করে এশিয়ার খ্যাতিমান পেশাদার গলফারগণ অংশগ্রহণ করে থাকেন। তিন লক্ষ মার্কিন ডলারের সমপরিমান প্রাইজ মানির এই টুর্ণামেন্ট এর নামকরণ করা হয়েছে “এবি ব্যাংক বাংলাদেশ ওপেন ২০১৮”। এই টুর্ণামেন্ট উপলক্ষে বিশে^র প্রায় ২৫টি দেশের (আমেরিকা, ইউরোপ, অস্ট্রেলিয়া ও এশিয়ার) পেশাদার গলফার, অফিসিয়াল, রেফারী, সংগঠক, টেলিভিশন সম্প্রচারের টেকনিশিয়ান এবং গণমাধ্যম সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ প্রায় দ’ুশতাধিক বিদেশী ব্যক্তিবর্গ বাংলাদেশে আগমন করেছেন।

আগামী ১২ মে ২০১৮ তারিখে আন্তর্জাতিক এই প্রতিযোগিতার সমাপনী দিনে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ গলফ ফেডারেশন প্রেসিডেন্ট জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক, এসবিপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন বলে আশা করা যাচ্ছে।