সর্বশেষ সংবাদ

এমআইএসটিতে আন্ত:বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতা ‘অংকুর-২০১৭’ অনুষ্ঠিত

ঢাকা, ২৮ জুলাই ২০১৭:- ‘‘অংকুর-২০১৭’’ আন্তঃ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতি প্রতিযোগিতার উৎসব “MIST Literature & Cultural Club”এর ব্যবস্থাপনায় আজ শুক্রবার (২৮-৭-২০১৭) মিরপুর সেনানিবাসস্থ, মিলিটারী ইনস্টিটিউট অব সাই›স এন্ড টেকনোলজি (এমআইএসটি) এর মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হয়।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রী জনাব আসাদুজ্জামান নুর, এমপি প্রধান অতিথি হিসাবে উক্ত উৎসবে আগত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে সুস্থ সংস্কৃতির উন্নয়নের মাধ্যমে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান। মন্ত্রী তার বক্তব্যে আরো বলেন,সংস্কৃতি নাগরিক জীবনের প্রতিচ্ছবি। সুস্থ সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে সামজিক আন্দোলন গড়ে তোলা যায়। সাংস্কৃতিক প্রতিযোগীতার মাধ্যমে লব্ধজ্ঞানের বাস্তব প্রয়োগ করে বাংলাদেশ সরকারের দেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করার ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন। দেশ, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সার্বজনীন জীবন যাত্রায় সংস্কৃতির উত্তরোত্তর উন্নয়নের ধারা কে বজায় রাখার ব্যাপারে ‘অংকুর ২০১৭’এর উদ্যোগকে তিনি স্বাগত জানান।

উক্ত অনুষ্ঠানে, এমআইএসটির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো: আবুল খায়ের,বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং উর্ধ্বতন সামরিক ও অসামরিক ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।