সর্বশেষ সংবাদ

এমআইএসটিতে স্থাপত্য এবং স্বল্পদৈর্ঘ্য চলচিত্র উৎসব সমাপ্ত

ঢাকা, ০৪ ফেব্রুয়ারি ২০১৮ ঃ দুই দিনব্যাপী স্থাপত্য উৎসব ২০১৮ এর ডিজাইন স্যারেড আজ ০৪ ফেব্রুয়ারি ২০১৮, এমআইএসটি প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এই ইভেন্টটি উদ্বোধন করেন এমআইএসটির স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান ব্রিগেডিয়ার জেনারেল কে এম সালজার হোসেন, এনডিসি, পিএসসি।
রাজধানীর বিভিন্ন ইউনিভার্সিটি থেকে প্রায় ১২০ জন ছাত্র/ছাত্রী এই ডিজাইন স্যারেড প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। স্বনামধন্য স্থপতি এবং শিক্ষাবিদ মোস্তফা খালিদ পলাশ এবং স্থপতি প্যাট্রিক ডি রোজারিও বিচারকের আসন অলংকৃত করেন। প্রতিযোগীতার ফলাফল শেষে বিভাগীয় প্রধান বিজয়ীদের মাঝে ক্রেস্ট এবং পুরস্কার বিতরণ করেন।
এছাড়া, সিনেমাস্কোপ শীর্ষক স্বল্পদৈর্ঘ্য চলচিত্র উৎসবও আজ এমআইএসটি প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় । এমআইএসটি এর ড্রামা এবং ফিল্ম সোসাইটি কর্তৃক এই চলচিত্র উৎসবটি আয়োজিত হয়। এই ইভেন্টে ৩৭ টি ইউনিভার্সিটি এবং ১০ টি কলেজ অংশগ্রহণ করেন এবং অনুষ্ঠানে জমাকৃত ১৬২ টি চলচিত্র হতে ২০ টি চল”িত্র বাছাই এবং প্রদর্শন করা হয়।
অনুষ্ঠানটির উদ্বোধন করেন মেজর জেনারেল মোঃ আবুল খায়ের, এনডিসি, পিইঞ্জিঃ, কমান্ড্যান্ট, এমআইএসটি। অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন স্বনামধন্য স্থপতি এনামুল করিম নির্ঝর এবং জাকির হোসেন রানা। ব্রিগেডিয়ার জেনারেল খলিলুর রহমান, পরিচালক, ছাত্র কল্যান ডাইরেক্টরেট, এমআইএসটি এবং স্থপতি এনামুল করিম নির্ঝর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।