সর্বশেষ সংবাদ

এমআইএসটির অষ্টাদশ কাউন্সিল সভা অনুষ্ঠিত

ঢাকা, ১৮ ডিসেম্বর ২০১৬ঃ মিরপুর সেনানিবাসস্থ মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি (এমআইএসটি)-এর অষ্টাদশ কাউন্সিল সভা আজ রবিবার (১৮-১২-২০১৬) অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, এমপি। শিক্ষামন্ত্রীকে কাউন্সিল সভায় স্বাগতক জানান এমআইএসটির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো: আবুল খায়ের ।

18th COUNCIL MEETING OF MISTসভায় এমআইএসটির সংশোধিত Post Graduate Ordinace অনুমোদন, বাংলাদেশ নেভাল একাডেমীতে ২০১৬-’১৭ শিক্ষাবর্ষ হতে MIST এর Level-1 প্রোগ্রাম পরিচালনা, বাংলাদেশ এয়ারফোর্স একাডেমির ক্যাডেটদের প্রশিক্ষণের ৩য় বর্যে ক্যাডেট অবস্থায় ইঞ্জিনিয়ারিং এর ২য় বর্ষ অধ্যয়নের জন্য এমআইএসটিতে আগমন, MIST এর Undergraduate ভর্তি পরীক্ষার সংশোধিত নীতিমালা-২০১৬ সভায় অবগতির জন্য উপস্থাপন এবং ২০১৬-’১৭ শিক্ষাবর্ষে ভর্তির ক্ষেত্রে আসন সংখ্যা নির্ধারণের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, নৌবাহিনী প্রধান এডমিরাল নিজামউদ্দিন আহমেদ, বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমান, বিইউপির ভিসি, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার-ইন-চীফ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের উচ্চপদস্থ প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।