সর্বশেষ সংবাদ

এমআইএসটি-তে bdjobs.com CAMPUS CAREER FESTIVAL শুরু

ঢাকা, ২৯  ডিসেম্বর ২০১৬ ঃ  মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজি (এমআইএসটি)-তে দুইদিনব্যাপী bdjobs.com Campus Career Festival-2016 বুধবার (২৮-১২-২০১৬) ঢাকার মিরপুর সেনানিবাসস্থ নিজ ক্যাম্পাসে শুরু হয়েছে।

এমআইএসটি-এর কমান্ড্যান্ট, মেজর জেনারেল মোঃ আবুল খায়ের, এনডিসি, পি ইঞ্জি: প্রধান অতিথি হিসেবে উক্ত bdjobs.com Campus Career Festival-2016 -এর উদ্বোধন করেন।

উল্লেখ্য, এমআইএসটি শুধু আন্ডার গ্রাজুয়েট/গ্রাজুয়েট পর্যায়ে শিক্ষাই প্রদান করে না, বরং চাকুরির ক্ষেত্রে প্রতিটি গ্রাজুয়েটদের যথাযথ অবস্থান প্রাপ্তিতেও সহায়তা প্রদান করে থাকে। প্রতিষ্ঠার মাত্র ১৮ বছরের মধ্যে এমআইএসটি কারিগরি শিক্ষার ক্ষেত্রে দেশের অন্যতম সেরা একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। এ পর্যন্ত সাতজন বিদেশীসহ সর্বমোট ২,৫৩৭ জন শিক্ষার্থী এই প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিক্যাল  ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশনস ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, এ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং এ বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রী অর্জন করেছে, যাদের বেশিরভাগ ইতোমধ্যে দেশে-বিদেশে বিভিন্ন অবস্থানে কর্মরত আছে। এমআইএসটি’র নতুন গ্রাজুয়েটদের চাকুরির ক্ষেত্রে যথাযথভাবে উপস্থাপন ও প্রস্তুত করার প্রয়াসে এই জব ফেস্টিভালের আয়োজন করা হয়েছে, যাতে স্বনামধন্য ২৩ টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।
আরো উল্লে¬খ্য যে, বিগত কয়েক বছর হতে এমআইএসটিতে MIST Career/Jobs Fair  এর আয়োজন করা হচ্ছে যাতে উলে¬খযোগ্য সংখ্যক গ্রাজুয়েটেদের চাকুরির সংস্থান হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল মোঃ আবুল খায়ের  bdjobs এর সিইও এ.কে.এম ফাহিম মাশরুর কে MIST Career/Jobs Fair আয়োজন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও এ ধরণের কার্যক্রম অব্যহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে এমআইএসটি-র বিভিন্ন ফ্যাকাল্টির ডীন, শিক্ষক শিক্ষিকাগণ, সামরিক ও অসামরিক কর্মকর্তাবৃন্দ, বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।