সর্বশেষ সংবাদ

কুমিল্লা ক্যাডেট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

ঢাকা, ৩০ ডিসেম্বর ২০১৭ ঃ কুমিল্লা ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ আজ শনিবার (৩০-১২-২০১৭) সংশ্লিষ্ট ক্যাডেট কলেজের মাঠে সমাপ্ত হয় । প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন জেনারেল অফিসার কমান্ডিং, ৩৩ পদাতিক ডিভিশন এবং কুমিল্লা এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ রাশেদ আমিন, এনডিসি, পিএসসি।

এর আগে, গত ২৭ ডিসেম্বর ২০১৭ তারিখে প্রতিযোগিতাটি শুরু হয়। কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মাহমুদ মেহেদী হুসেইন, পিএসসি তিনদিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। আজ সমাপনী দিনে এক মনোজ্ঞ কুচকাওয়াজের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়, যার নেতৃত্ব দেন কলেজ প্রিফেক্ট ক্যাডেট নূর।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। প্রতিযোগিতায় সার্বিকভাবে মেঘনা হাউস চ্যাম্পিয়ন এবং তিতাস হাউস রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে। ক্রীড়া প্রতিযোগিতায় কনিষ্ঠ দলে ক্যাডেট আদিব, মধ্যম দলে ক্যাডেট অং এবং জ্যেষ্ঠদলে ক্যাডেট আবিদ শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন। অনুষ্ঠানে উচ্চ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা, অভিভাবকবৃন্দ এবং অন্যান্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক ক্যাডেট উপস্থিত ছিলেন।