সর্বশেষ সংবাদ

কুমিল্লা, পাবনা, ঝিনাইদহ এবং বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০১৮ অনুষ্ঠিত

ঢাকা, ১৫ ডিসেম্বরঃ    কুমিল্লা, পাবনা, ঝিনাইদহ এবং বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী -২০১৮  আজ শনিবার (১৫-১২-১৮)  কলেজসমূহের নিজস্ব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

কুমিল্লা ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল তাবরেজ শামস চৌধুরী, জিওসি, ৩৩ পদাতিক ডিভিশন । বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে মেঘনা হাউস । রানার্স-আপ  হয়েছে তিতাস হাউস।

পাবনা ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল মো:সাইফুল আলম, জিওসি, ১১ পদাতিক ডিভিশন । বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে  সিরাজী  হাউস । রানার্স-আপ হয়েছে ভাসানী হাউস।

ঝিনাইদহ ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, জিওসি, ৫৫ পদাতিক ডিভিশন । বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে খায়বার হাউস । উপবিজয়ী হয়েছে হুনাইন হাউস।

বরিশাল ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল মো: মাঈন উল­vহ চৌধুরী, জিওসি, ৭ পদাতিক ডিভিশন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে শেরেবাংলা হাউস। রানার্স-আপ হয়েছে শহীদ সোহ্রাওয়ার্দী হাউস।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও বিপুল সংখ্যাক অভিভাবকবৃন্দের উপস্থিত ছিলেন।

Advertisements