সর্বশেষ সংবাদ

জাফর ইকবালকে দেখতে গেলেন মাননীয় প্রধানমন্ত্রী

ঢাকা, ০৫ মার্চ ২০১৮ ঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার (০৫-৩-২০১৮) ঢাকা সিএমএইচ-এ চিকিৎসাধীন অধ্যাপক ড: মুহম্মদ জাফর ইকবালের শারীরিক অবস্থা দেখতে যান। সেখানে তিনি জাফর ইকবালের চিকিৎসা সর্ম্পকে খোজ খবর নেন।

অধ্যাপক ড: মুহম্মদ জাফর ইকবালের চিকিৎসার জন্য গঠিত পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড পুনরায় আজ তাঁর স্বাস্থ্যের অবস্থা মূল্যায়ণ করেন। বর্তমানে তিনি সম্পূর্ণভাবে স্বজ্ঞান, সচেতন ও আশঙ্কামুক্ত আছেন। তবে তাঁর দ্রুত আরোগ্য লাভ ও সংক্রমণ রোধের জন্য দর্শনার্থী প্রবেশ কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হচ্ছে। তাই এ বিষয়ে সকলের আন্তরিক সহযোগিতা কাম্য।

উল্লেখ্য জাফর ইকবাল শনিবার দুস্কৃতিকারী কর্তৃক আহত হবার পর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নেয়া হলে সেখানে তাঁকে যথোপযুক্ত চিকিৎসা প্রদান করা হয়। পরবর্তীকে উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ঐদিনই তাঁকে সিএমইচ ঢাকায় হেলিকপ্টার যোগে স্থানান্তর করা হয়। ঢাকা সিএমইচ এ আনার পর সংশ্লিষ্ট সকল বিশেষজ্ঞ তাঁকে পরীক্ষা-নিরীক্ষা ও প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করেন। তাৎক্ষণিকভাবে একটি বিশেষ মেডিকেল বোর্ড গঠন করা হয় এবং উক্ত বোর্ড কর্তৃক তাঁর চিকিৎসা কার্যক্রম নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।