সর্বশেষ সংবাদ

জয়পুরহাট গালর্স ক্যাডেট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬ সমাপ্ত

জয়পুরহাট, ২৯ ডিসেম্বর ২০১৬:- জয়পুরহাট গালর্স ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৬ আজ বৃহস্পতিবার (২৯-১২-২০১৬) কলেজ প্রাঙ্গণে সমাপ্ত হয়। বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল (এজি) মেজর জেনারেল এস এম মতিউর রহমান বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬ এর সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন। সারা বছরের একাডেমিক ও সহ-পাঠ্যক্রম সংক্রান্ত কার্যক্রমের সফলতা বিবেচনা করে রাজিয়া হাউসকে চ্যাম্পিয়ন ও সিতারা হাউসকে রানার্স আপ হিসেবে ঘোষণা করা হয়। মোট ২৬ টি ইভেন্টে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সমাপনী দিনের মূল আকর্ষণ ছিল ক্যাডেটদের আকর্ষনীয় মার্চপাস্ট ও মনোজ্ঞ ডিসপ্লে।

R-17প্রধান অতিথি তাঁর বক্তব্যে উক্ত কলেজের শিক্ষার্থীদের একাডেমিক ফলাফল ও শৃঙ্খলার মানের ভূয়সী প্রশংসা করেন। আধুনিক প্রযুক্তি নির্ভর শিক্ষায় শিক্ষিত হয়ে অত্র কলেজের শিক্ষার্থীরা ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার আন্দোলনে ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, জয়পুরহাট গালর্স ক্যাডেট কলেজ ২০০৬ সাল থেকে অদ্যাবধি শিক্ষা, শৃঙ্খলা ও খেলাধুলায় উত্তর বঙ্গের একটি অনন্য শিক্ষা প্রতিষ্ঠান। এখানে ক্যাডেটদের ০৩ টি হাউসে আধুনিক সুযোগ-সুবিধা সহকারে সার্বক্ষণিক তদারকির মাধ্যমে মেধা ও মনন বিকশিত হওয়ার সুযোগ দেয়া হয়। বর্তমান অধ্যক্ষ মোঃ হেদায়েতুন নবী এর যোগ্য নেতৃত্বে কলেজ শিক্ষা সহ-পাঠ্যক্রম সংক্রান্ত কার্যক্রমে প্রভূত সাফল্য অর্জন করেছে।

অনুষ্ঠানে উর্ধ্বতন সামরিক-বেসামরিক কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন কলেজের অধ্যক্ষবৃন্দ, শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।R-11