সর্বশেষ সংবাদ

ঝিনাইদহ ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০১৭

ঢাকা, ২৭ ডিসেম্বর ঃ ঝিনাইদহ ক্যাডেট কলেজের ৫৩ তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী মঙ্গলবার (২৬-১২-১৭) কলেজ প্রঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেজর জেনারেল মোঃ নাঈম আশফাক চৌধুরী, জিওসি, ৫৫ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, যশোর এরিয়া। ২৩ ডিসেম্বর ২০১৭ ঝিনাইদহ ক্যাডেট কলেজের ৫৩ তম আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন অধ্যক্ষ কর্ণেল মোঃ সাদীকুল বারী। অত্যন্ত সুশৃঙ্খল ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মূলপর্ব শুরু হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে খায়বার হাউস। উপবিজয়ী হয়েছে হুনাইন হাউস। ছোট দলের এবং বড় দলের সেরা অ্যাথলেট নির্বাচিত হয়েছে যথাক্রমে ক্যাডেট অর্ক, বদর হাউস এবং ক্যাডেট জাহিদ, বদর হাউস। ২০১৭ সালে সার্বিকভাবে বিজয়ী হয়েছে খায়বার হাউস এবং উপবিজয়ী হয়েছে হুনাইন হাউস।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও অভিভাবকবৃন্দের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য। কনিষ্ঠ ক্যাডেটরা উপস্থিত দর্শকদের সামনে মনোজ্ঞ মিউজিক্যাল ডিসপ্লে প্রদর্শন করে। ক্রীড়াঙ্গণের সাজসজ্জার বৈচিত্র ও সৌন্দর্য উপস্থিত বিপুল দর্শক কর্তৃক প্রশংসিত হয়।