সর্বশেষ সংবাদ

ঢাকা ক্যান্ট গার্লস পাবলিক স্কুল ও কলেজে আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০১৭

ঢাকা, ৩০ জানুয়ারি ২০১৭: ঢাকা ক্যান্ট গার্লস পাবলিক স্কুল ও কলেজ এর আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০১৭ আজ ৩০ জানুয়ারি ২০১৭ সোমবার অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি মেজর জেনারেল এস এম মতিউর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, এ্যাডজুট্যান্ট জেনারেল, বাংলাদেশ সেনাবাহিনী। প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেঃ কর্নেল মোঃ রেজাউল ইসলাম, পিএসসি,পিএইচডি, এইসি শিক্ষার্থীদের পরিপূর্ণ বিকাশের জন্য একাডেমিক শিক্ষার পাশাপাশি চরিত্র গঠন এবং খেলাধূলার মাধ্যমে মন ও শরীর গঠনের উপর গুরুত্বারোপ করেন।

চারটি হাউসের শিক্ষার্থীদের মধ্যে উক্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারামন বিবি হাউস ও রানার আপ হয় জাহানার ইমাম। উল্লেখ্য, প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে ২৫০০ এর অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। ৩০০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে নারী জাগরণের অগ্রদূত এবং পথিকৃত বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের সোচ্চার কণ্ঠের সাথে কণ্ঠ মিলিয়ে এক মনোমুগ্ধকর ডিসপ্লে “আলোক শিখা” প্রদর্শিত হয়।

এছাড়াও, অনুষ্ঠানে পরিচালনা পর্ষদের সভাপতি ও সদর দপ্তর ৮৬ স্বতন্ত্র সিগন্যাল ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ওয়াহিদ-উজ-জামান, পিএসসি, টিইসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতিমন্ডলী, অধ্যক্ষবৃন্দ, পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।