সর্বশেষ সংবাদ

ফালদো সিরিজ বাংলাদেশ গলফ চ্যাম্পিয়নশীপ-২০১৬ এ শিরোপা জিতল মোঃ রাসেল

ঢাকা, ২৭ অক্টোবর ২০১৬ ঃ ঢাকায় অনুষ্ঠিত তিনদিনব্যাপী ফালদো সিরিজ বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ ২০১৬ আজ বৃহস্পতিবার (২৭-১০-২০১৬) ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গল্ফ কোর্সে সমাপ্ত হয়েছে । ময়নামতি গল্ফ ক্লাবের মোঃ রাসেল ফালদো সিরিজ গল্ফ টুর্ণামেন্টে সার্বিকভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । অপরদিকে, বয়স ভিত্তিক বিভিন্ন গ্র“পে অনুর্ধ ১৬ বছর- মোঃ আব্দুল কাদের, অনুর্ধ ১৮ বছর- আফনান মাহমুদ চৌধুরী, অনুর্ধ ২১ বছর- মোঃ রাসেল, অনুর্ধ ২১ বছর (মেয়ে)- লিজা আক্তার চ্যাম্পিয়ন হয় ।

সমাপনী দিনে আর্মি গল্ফ ক্লাবের টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল কে এম সালজার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী জুনিয়র গল্ফারদের মাঝে পুরস্কার বিতরণ করেন । এসময় টুর্ণামেন্টে অংশগ্রহণকারী জুনিয়র গল্ফারগণ ছাড়াও বাংলাদেশ গল্ফ ফেডারেশনের মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, টুর্ণামেন্টের সাংগঠনিক কমিটির ভাইস চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল সেলিম আকতার (অবঃ), টুর্ণামেন্ট ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ফেডারেশনের যুগ্ম সচিব ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ওবাইদুল হক (অবঃ), ফালদো সিরিজ এশিয়ার টুর্ণামেন্ট প্রশাসক মিঃ ওসমান রাফিদি বিন রামলানসহ বাংলাদেশ গল্ফ ফেডারেশন, কুর্মিটোলা গল্ফ ক্লাব ও আর্মি গল্ফ ক্লাবের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উলে¬খ্য, বাংলাদেশ গল্ফ ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং আর্মি গল্ফ ক্লাবের পৃষ্ঠপোষকতায় তৃতীয় বারের মত আয়োজিত এ প্রতিযোগিতায় ফেডারেশনের অধিভুক্ত ১২ টি ক্লাবের মধ্য থেকে ০৮ টি ক্লাব, বাংলাদেশ গল্ফ একাডেমী এবং বাংলাদেশ সেনাবাহিনী গল্ফ দলের মোট ৮৮ জন জুনিয়র গল্ফার বয়স ভিত্তিক বিভিন্ন বিভাগে অংশগ্রহণ করে ।