সর্বশেষ সংবাদ

ফৌজদারহাট ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

চট্টগ্রাম,৩০ ডিসেম্বর:- ফৌজদারহাট ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৬ এর সমাপনী  অনুষ্ঠান বৃহস্পতিবার (২৯-১২-২০১৬) চ্ট্টগ্রামস্থ কলেজের এ্যাথলেটিক্স গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়।

জেনারেল অফিসার কমান্ডিং ২৪ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, চট্টগ্রাম এরিয়া  মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর কবির তালুকদার (Md. Jahangir Kabir Talukder) প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্যাডেটদের মনোমুগ্ধকর বিভিন্ন প্রতিযোগিতা ও ডিসপ্লে উপভোগ করেন। প্রতিযোগিতা শেষে তিনি বিজয়ী ক্যাডেট ও অন্যান্য প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পরে, ফৌজদারহাট ক্যাডেট কলেজের ক্যাডেটদের উদ্দেশ্যে প্রদত্ত ভাষণে তিনি ক্যাডেটদের দক্ষতা ও কঠোর অনুশীলনের ভূয়সী প্রশংসা করেন।

এর আগে, প্রধান অতিথি ফৌজদারহাট ক্যাডেট কলেজে এসে পৌঁছালে তাঁকে অভ্যর্থনা জানান কলেজের অধ্যক্ষ কর্নেল মোহাম্মদ রকিব উদ্দিন খান  ( Mohammad Rakib Uddin Khan)।

উল্লেখ্য, সারা বছরের একাডেমিক ও সহ-পাঠক্রম সংক্রান্ত কার্যক্রমের সফলতা বিবেচনা করে শহীদুল্লাহ হাউজকে চ্যাম্পিয়ন ও রবীন্দ্র হাউজকে রানার্স আপ হিসেবে ঘোষণা করা হয়। তিন দিনব্যাপী ফৌজদারহাট ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৬ সোমবার কলেজ এ্যাথলেটিক্স গ্রাউন্ডে শুরু হয়। উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় ক্যাডেটরা ৩০ টি ইভেন্ট এ অংশগ্রহণ করে। এছাড়া, কর্মকর্তা, অনুষদ সদস্য এবং অন্যান্য কর্মচারী ও তাদের পরিবারবর্গের জন্য বিভিন্ন ইভেন্ট এর আয়োজন করা হয়।
অনুষ্ঠানে আগত অতিথিগণ বিভিন্ন খেলাধূলায় অংশগ্রহণ করেন এবং প্রতিযোগিতামূলক বিভিন্ন অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে সামরিক ও অসামরিক উর্দ্ধতন কর্মকর্তাগণ  এবং কলেজের শিক্ষক- শিক্ষিকা ও বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।