সর্বশেষ সংবাদ

বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঢাকা, ৩০ডিসেম্বর : বরিশাল ক্যাডেট কলেজের ৩৬তম আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আজ শনিবার (৩০/১২/২০১৭) বরিশালস্থ ক্যাডেট কলেজ প্রাঙ্গনে সমাপ্ত হয়েছে। সমাপনী দিবসে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ক্যাডেটদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেনারেল অফিসার কমান্ডিং, ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, যশোর এরিয়া মেজর জেনারেল মোঃ নাঈম আশফাক চৌধুরী  (Major General Md Nayeem Ashfaque Chowdhury)।

তিনটি হাউসে বিভক্ত (শহীদ সোহ্রাওয়ার্দী, শেরেবাংলা ও শরিয়তউল্লাহ হাউস) প্রতিযোগী ক্যাডেটবৃন্দ ৩৯টি ইভেন্টে তিন দিনব্যাপী এই বর্ণাঢ্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ এ শেরেবাংলা হাউস চ্যাম্পিয়ন ও শরিয়তউল্লাহ হাউস রানারআপ হয়। বছরের সকল প্রতিযোগিতার ফলাফলের সমন্বয়ে সার্বিকভাবে বিজয়ী হয় শরিয়তউল্লাহ হাউস এবং উপবিজয়ী হয় শেরেবাংলা হাউস।

উল্লেখ্য যে, গত ২৭ ডিসেম্বর এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: আতিকুর রহমান। সমাপনী অনুষ্ঠানে উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, কলেজের শিক্ষকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক ক্যাডেট ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।