সর্বশেষ সংবাদ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ এর ৮ম প্রতিষ্ঠা দিবস উদযাপিত

ঢাকা, ০৫ জুন ২০১৬:- বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী আজ রবিবার (০৫-০৬-২০১৬) ঢাকার মিরপুর সেনানিবাসস্থ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্যাপিত হয়। দিবসের উল্লেখযোগ্য কর্মসূচীর মধ্যে ছিল বিশেষ দোয়া মাহ্ফিল, শোভাযাত্রা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Bup raising day বিইউপির উপাচার্য মেজর জেনারেল শেখ মামুন খালেদ (Major General Sheikh Mamun Khaled) জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় বিশ্ববিদ্যালয়সহ দেশের সার্বিক উত্তোরোত্তর সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া পাঠ করা হয়।

পরে, বিইউপির উপাচার্য এবং উপ-উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ (Prof Dr Nazmul Ahsan Kalimullah), কর্মকর্তা, শিক্ষক এবং ছাত্র-ছাত্রীদের সাথে বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। উক্ত শোভাযাত্রায় পুরাতন ঢাকার ঐতিহ্যবাহী ঘোড়ার টমটম গাড়ীর আনন্দ সকলেই উপভোগ করেন। শোভাযাত্রা শেষে বিইউপির উপাচার্য উপস্থিত কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীদেরকে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে অভিনন্দন জানান। শোভাযাত্রাটি বিইউপির ক্যাম্পাস থেকে শুরু হয়ে মিরপুর সেনানিবাস এলাকা প্রদক্ষিণ করে বিইউপিতে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে বিইউপির শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীদের অংশগ্রহণে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে দিনব্যাপী কর্মসূচীর সমাপ্তি ঘটে।