সর্বশেষ সংবাদ

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর বার্ষিক একাডেমিক ফলাফল প্রদান ও পুরস্কার বিতরণ অনুিষ্ঠত

ঢাকা ২৩ ডিসেম্বর ২০১৭ ঃ- বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজ এর বার্ষিক একাডেমিক ফলাফল প্রদান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৭ আজ (২৩ -১২-২০১৭) ঢাকার মহাখালীস্থ নিউ ডিওএইচএস-এ বিদ্যালয়ের নিজস্ব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর লজিস্টিকস্ এরিয়া কমান্ডার মেজর জেনারেল আতাউল হাকিম সরোয়র হাসান, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি,পিএইচডি এবং বিশেষ অতিথি ছিলেন তাঁর সহধর্মিনী মিসেস ফারজানা হাসান।

অনুষ্ঠানের প্রথম পর্বে শুরুতে কোরআন তেলাওয়াত ও তর্জমা করে বিদ্যালয়ের দুজন শিক্ষার্থী। পরে স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জায়েদুর রহমান, এনডিসি, পিএসসি স্বাগত বক্তব্য রাখেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাত্রদের অংশগ্রহণে প্রাতিষ্ঠানিক ও বিষয় ভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতা যেমনঃ ইংরেজি ও বাংলা কবিতা আবৃত্তি, নাচ, গান, অভিনয়, কিরাত ইত্যাদি বিষয়ের সেরা প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রধান অতিথি ছাত্রদের পড়াশুনার পাশাপাশি চারিত্রীক গুণাবলি অর্জন ও দেশ প্রেমিকের মত গুরুত্বপূর্ণ কাজে দৃষ্টি দেয়ার জন্য
অনুপ্রাণিত করেন। তিনি প্রতিষ্ঠানের ফলাফল ও সহপাঠ কার্যক্রমে ছাত্রদের সফলতার প্রশংসা করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গান, কবিতা, আবৃত্তি, নাচ ও ফ্যাশন-শো পরিবেশন করে স্কুলের ছাত্র-ছাত্রীরা। সর্বশেষে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।