সর্বশেষ সংবাদ

বাংলাদেশ ও ভারতীয় সেনাবাহিনীর যৌথ সাইক্লিং দলকে রাজেন্দ্রপুর সেনানিবাসে অভ্যর্থনা

ঢাকা, ২৪ মার্চ ২০১৭ ঃ বাংলাদেশ ও ভারতীয় সেনাবাহিনীর যৌথ সাইক্লিং দল আজ শুক্রবার (২৪-৩-২০১৭) কুমিল্লা থেকে রওনা দিয়ে রাজেন্দ্রপুর সেনানিবাসে পৌঁছায়। যাত্রাপথে সাইক্লিং দলের সদস্যরা দাউদকান্দি – ভুলতা – কাঞ্চন ব্রিজ – পূর্বাচল ৩০০ ফিট এক্সপ্রেস হাইওয়ে – উত্তরা – জয়দেবপুর অতিক্রম করে।

উল্লেখ্য যে, বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার করার লক্ষ্যে গত ২২ মার্চ ২০১৭ তারিখে ভারতের আগরতলা থেকে শুরু হওয়া যৌথ এই সাইক্লিং দল কুমিল্লার বিবিরবাজার সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে পৌঁছালে বাংলাদেশ সেনাবাহিনীর কুমিল্লা অঞ্চলের পক্ষ থেকে তাদেরকে স্বাগত জানানো হয়। পরবর্তীতে যৌথ সাইক্লিং দলের সদস্যরা আখাউড়ার গঙ্গাসাগর, কুমিল্লায় ২য় বিশ¡যুদ্ধের স¥ৃতি বিজড়িত বহুজাতিক সেনাসদস্যের সমাধিস্থল (ওয়ার সিমেট্র্রি) ও জেনারেল সিøম এর কমান্ড পোস্ট পরিদর্শন করেন।

যৌথ সাইক্লিং দল আজ রাজেন্দ্রপুর সেনানিবাস পৌঁছালে বাংলাদেশ সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ মেজর জেনারেল মোঃ নাজিম উদ্দীন তাদেরকে স্বাগত জানান। এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। পরবর্তীতে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে তাদের সম্মানে একটি বিশেষ নৈশভোজের আয়োজন করা হয়।