সর্বশেষ সংবাদ

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা-২০১৬ সমাপ্ত

ঢাকা, ১২ মে ঃ- বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা-২০১৬ আজ বৃহস্পতিবার (১২-০৫-২০১৬) বনানীস্থ নৌ সদর সুইমিং কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে। প্রতিযোগিতায় বিমান বাহিনীর ৬টি দল অংশগ্রহণ করে। সাতার প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি মতিউর রহমান দল ০৭টি স্বর্ণ, ০৭টি রৌপ্য ও ০৫টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং বিএএফ ঘাঁটি  বাশার দল ০৭টি স্বর্ণ, ০৪টি রৌপ্য ও ০৩টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার্স-আপ হয়েছে।  অপরদিকে ওয়ারটার পোলো প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি বাশার দল বিএএফ ঘাঁটি জহুরুল হক দলকে ৪-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত ওএসপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি হিসেবে চূড়ান্ত দিনের খেলা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক, বিমান সদর ও ঘাঁটির উর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা এবং ঘাঁটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,  ০৫ দিনব্যাপী এ প্রতিযোগিতাটি উদ্বোধন করেন বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম আবুল বাশার, ওএসপি, এনডিসি, পিএসসি।