সর্বশেষ সংবাদ

বাংলাদেশ বিমান বাহিনীর ৫২ ফ্লাইং ইনস্ট্রাক্টর্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত

ঢাকা, ১৫ ফেব্রুয়ারিঃ- বাংলাদেশ বিমান বাহিনীর ৫২ ফ্লাইং ইনস্ট্রাক্টর্স কোর্সের সনদ পত্র বিতরণ অনুষ্ঠান আজ বুধবার (১৫-০২-২০১৭) ফ্লাইং ইনস্ট্রাক্টর্স স্কুল, বিএএফ, বগুড়াতে অনুষ্ঠিত হয়। বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে উল্লেখ করেন যে, আজ থেকে প্রশিক্ষণার্থী কর্মকর্তাগণ প্রশিক্ষক বৈমানিকের মত একটি সম্মানিত দলের অন্তর্ভুক্ত হল যা মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় ভবিষ্যত প্রজন্মকে দক্ষতার সাথে গড়ে তুলতে সহায়তা করবে। উল্লেখ্য যে, বাংলাদেশ বিমান বাহিনীর ১০ জন কর্মকর্তা এবং সেনাবাহিনীর ০১ জন কর্মকর্তা এই কোর্সে অংশগ্রহণ করেন। স্কোয়াড্রন লীডার মো: এহতেশামুল হক জিডি(পি) সার্বিকভাবে চৌকস প্রশিক্ষণার্থী কর্মকর্তা হিসেবে বিবেচিত হয়ে ‘মফিজ ট্রফি’ লাভ করেন। অনুষ্ঠানের শুরুতে ফ্লাইং ইনস্ট্রাক্টর্স স্কুলের অধিনায়ক উইং কমান্ডার মোঃ মেজবাহ উদ্দিন,পিএসসি এ প্রতিষ্ঠানে পরিচালিত কোর্স সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরেন।

উক্ত অনুষ্ঠানে বিমান সদর ও বিভিন্ন ঘাঁটিস্থ উর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা ছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।