সর্বশেষ সংবাদ

বাংলাদেশ সেনাবাহিনী ও ভারতীয় সেনাবাহিনী দলের মধ্যে প্রীতি বাস্কেটবল ম্যাচ অনুষ্ঠিত

ঢাকা, ০৮ ফেব্র“য়ারি ২০১৭ ঃ সফররত ভারতীয় সেনাবাহিনী বাস্কেটবল দলের সাথে বাংলাদেশ সেনাবাহিনী দলের এক প্রীতি বাস্কেটবল ম্যাচ আজ বুধবার (০৮-২-২০১৭) সাভার সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় ভারতীয় সেনাবাহিনী দল বাংলাদেশ সেনাবাহিনী দলকে ৬১-৪২ পয়েন্টে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। এরিয়া কমান্ডার সাভার এরিয়া এবং জিওসি ৯ পদাতিক ডিভিশন, মেজর জেনারেল ওয়াকার-উজ-জামান, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, বাংলাদেশ ও ভারতের মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় করার লক্ষ্যে ভারতীয় সেনাবাহিনীর ১৪ সদস্যের একটি বাস্কেটবল দল ০৬ ফেব্র“য়ারি ২০১৭ তারিখে বাংলাদেশে আগমন করেন। সফরকালীন সময় উক্ত দলটি সাভার স¥ৃতিসৌধ, যমুনা ফিউচার পার্কসহ বাংলাদেশের বিভিন্ন ঐতিহাসিক ও দর্শনীয় স্থানসমূহ পরিদর্শন করেন। সফরকারী দলটি ০৭ ফেব্র“য়ারি ২০১৭ তারিখে ৯ পদাতিক ডিভিশন বাস্কেটবল দলের সাথে এবং ০৮ ফেব্র“য়ারি ২০১৭ তারিখে বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল দলের সাথে একটি করে প্রীতি বাস্কেটবল খেলায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে ভারতীয় দুতাবাসের প্রতিনিধিসহ সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং সাভার এলাকার সকল অফিসার, জেসিও, এনসিওস ও সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।