সর্বশেষ সংবাদ

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

ঢাকা, ০৬ এপ্রিল ২০১৭ ঃ- বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং) প্রতিযোগিতা-২০১৭ আজ বৃহস্পতিবার (০৬-০৪-২০১৭) সেনাবাহিনীর ১৪ স্বতন্ত্র ইঞ্জিনিয়ার ব্রিগেডের ব্যবস্থাপনায় ঢাকার বনানীস্থ আর্মি সুইমিং কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে।

এ প্রতিযোগিতায় সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন দল ০৪ টি স্বর্ণ, ০৬টি রৌপ্য ও  ০৮ টি ব্রোঞ্জ পদকসহ  ১৩৩ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং ১০ টি স্বর্ণ, ০১ টি রৌপ্য ও ০২টি ব্রোঞ্জ পদকসহ ১১১ পয়েন্ট পেয়ে ১০ পদাতিক ডিভিশন দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। ওয়াটার পোলো প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ১১ পদাতিক ডিভিশন দল রানার আপ হয়। ১০ পদাতিক ডিভিশন দলের ইউপিকর্পো: মো: কামাল হোসেন শ্রেষ্ঠ সাঁতারু বিবেচিত হন। অপরদিকে, ১৪টি গোল করে ওয়াটার পোলো খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হন ১০ পদাতিক ডিভিশন দলের সার্জেন্ট মো: শফিকুল ইসলাম।

সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার-ইন-চীফ মেজর জেনারেল মোঃ ছিদ্দিকুর রহমান সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় সকল দলের খেলোয়াড় ছাড়াও ঢাকা অঞ্চল এর অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।