সর্বশেষ সংবাদ

‘বিইউপি আন্তঃবিশ্ববিদ্যালয় কালচারাল ফেস্ট ’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ঢাকা, ১২ নভেম্বর ২০১৬: বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর ফ্যাকাল্টি অব আর্টস অ্যান্ড সোশ্যাল সাইন্সের ডিজাস্টার অ্যান্ড হিউম্যান সিকিউরিটি ম্যানেজমেন্ট বিভাগের তত্ত্বাবধানে বিইউপি কালচারাল ক্লাব কর্তৃক আয়োজিত দুইদিন ব্যাপী ‘বিইউপি আন্তঃবিশ^বিদ্যালয় কালচারাল ফেস্ট-২০১৬’ এর চুড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ শনিবার (১২ নভেম্বর ২০১৬) ঢাকার মিরপুর সেনানিবাসস্থ বিইউপি এর ‘বিজয় অডিটোরিয়ামে’ অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাননীয় সংস্কৃতি মন্ত্রী জনাব আসাদুজ্জামান নূর এমপি (Asaduzzaman Noor, MP) বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়া, বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিইউপি এর ভাইস চ্যান্সেলর মেজর জেনারেল মোঃ সালাহ্ উদ্দিন মিয়াজী, আরসিডিএস, পিএসসি (Maj Gen Md Salahuddin Miaji, rcds, psc) ।

এ প্রতিযোগিতায় জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এছাড়া, বুয়েট প্রথম রানার আপ ও আহ্সানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় দ্বিতীয় রানার আপ হয় । অপরদিকে, ঢাকা মেডিকেল কলেজ সেরা নৈপূণ্য প্রদর্শন করে। বাংলাদেশের আটটি বিশ্ববিদ্যালয় ও দুইটি মেডিক্যাল কলেজের ৪০০ জন সাংস্কৃতিক শিল্পী এ প্রতিযোগিতায় বিভিন্ন বিষয়ে অংশগ্রহণ করে।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিইউপির উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, শিক্ষক, শিক্ষিকা এবং বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।