সর্বশেষ সংবাদ

বিইউপি এর উদ্যোগে ক্রিয়েডাইভ-২০১৬ এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

ঢাকা, ১৭ জানুয়ারি ২০১৭: বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস্ (বিইউপি) এর বিজনেস অ্যান্ড কমিউনিকেশন ক্লাব কর্তৃক আয়োজিত ক্রিয়েডাইভ-২০১৬ এর চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (১৬-০১-২০১৭) সন্ধ্যায় ঢাকার উত্তরাস্থ হোটেল রিজেন্সিতে অনুষ্ঠিত হয়।

ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের মেয়র, জনাব আনিসুল হক (Mr. ANNISUL HAQ) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিইউপির উপাচার্য মেজর জেনারেল সালাহ উদ্দিন মিয়াজী (Maj Gen Md Salahuddin Miaji) বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, শিক্ষার্থীদের সৃজনশীলতা বৃদ্ধি এবং পণ্য বিপণনের ক্ষেত্রে তারা যেন কর্মক্ষেত্রে অধিকতর দক্ষতার পরিচয় দিতে পারে সেজন্য এধরনের বিজ্ঞাপন নির্মাণ প্রতিযোগিতার আয়োজন অত্যন্ত গুরুত্বপূর্ন।

01GRAND-FINALE-OF-‘INTER-CRচার পর্ব বিশিষ্ট এই প্রতিযোগিতার প্রথম রাউন্ড ২৫ নভেম¦র ২০১৬ তারিখে কেইস স্টাডি এর মাধ্যমে শুরু হয়েছিল। পরবর্তী রাউন্ডগুলোতে ছিল যথাক্রমে একটিভেশন ক্যাম্পেইন, ৩৬০ক্ক ডিগ্রি মার্কেটিং ক্যাম্পেইন এবং চূড়ান্ত পর্বে ছিলো বরাবরের মত সোশ্যাল ক্যাম্পেইন। চূড়ান্ত প্রতিযোগিতায় আইবিএ, ঢাকা বিশ^বিদ্যালয়ের এর প্রিঙ্গল (Pringles) দল চ্যাম্পিয়ন ও আইবিএ, ঢাকা বিশ^বিদ্যালয়ের স্লাইটলি এজিটেডেট ওটেনসিল (Slightly  Agitated Utensils) দল প্রথম রানাস আপ হওয়ার গৌরব অর্জন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিইউপির উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, শিক্ষক, শিক্ষিকা এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি ও শিক্ষার্থীবৃন্দ।