সর্বশেষ সংবাদ

বিইউপি মডেল ইউনাইটেড নেশন কনফারেন্স-২০১৮ সমাপ্ত

ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০১৮: বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) এর ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ কর্তৃক আয়োজিত এবং বিইউপি গ্লোবাল অ্যাফেয়ার্স কাউন্সিল কর্তৃক পরিচালিত ও ইউনিলিভার বাংলাদেশ লিঃ এর সহযোগীতায় “বিইউপি মডেল ইউনাইটেড নেশন কনফারেন্স-২০১৮” এর তিন দিনব্যাপী সম্মেলন এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল শনিবার (২৯-০৯-২০১৮) ঢাকার মিরপুর সেনানিবাসস্থ ষ্টাফ কলেজের মিরপুর হলে অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে সাবেক রাষ্ট্রদূত ও সভাপতি বাংলাদেশ এন্টারপ্রাইজ ইনস্টিটিউট (বিইআই) জনাব ফারুক সোবহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনে যোগদানকারী প্রতিনিধি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ এমদাদ উল-বারী, এনডিসি, পিএসসি, টিই। ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ এর ডিন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সিদ্দিকুল আলম শিকদার, বিএসপি, এনডিসি, পিএসসি এর ধন্যবাদ জ্ঞাপনরে মাধ্যমে অনুষ্ঠানরে সমাপ্তি ঘটে ।

বিইউপিতে মডেল ইউনাইটেড নেশন কনফারেন্স-২০১৮ এ বাংলাদেশসহ দশটি দেশের বিশ্ববিদ্যালয় এবং কলেজ থেকে প্রায় ৪০০ জন প্রতিনিধি ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। এবারের সম্মেলনের প্রতিপাদ্য ছিলো ÒInclusive Strategy to Promote Shared Prosperity by Strengthening Security and Ensure World Peaceİ.

সমাপনী অনুষ্ঠানে বিইউপির ঊধ্বর্তন কর্মকর্তা, বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রতিনিধি ছাত্র-ছাত্রীবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিইউপির শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।