সর্বশেষ সংবাদ

বিইউপি মডেল ইউনাইটেড নেশন কনফারেন্স-২০১৭ এর সমাপনী অনুষ্ঠান

ঢাকা, ০৮ অক্টোবর ২০১৭: বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) এর ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ কর্তৃক আয়োজিত এবং বিইউপি গ্লোবাল অ্যাফেয়ার্স কাউন্সিল কর্তৃক পরিচালিত “বিইউপি মডেল ইউনাইটেড নেশন কনফারেন্স-২০১৭” এর তিনদিনব্যাপী সম্মেলন পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (০৭-১০-২০১৭) ঢাকার মিরপুর সেনানিবাসস্থ মিরপুর হলে অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. গওহর রিজভী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনে যোগদানকারী প্রতিনিধিদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ সালাহ্ উদ্দিন মিয়াজী, আরসিডিএস, পিএসসি এবং অনুষ্ঠান পরিচালনা দায়িত্বে ছিলেন ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ এর ডিন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সিদ্দিকুল আলম শিকদার, বিএসপি, এনডিসি, পিএসসি।

উল্লেখ্য, বিইউপিতে মডেল ইউনাইটেড নেশন কনফারেন্স-২০১৭ এ বাংলাদেশসহ সার্কভূক্ত দেশের ৩৪টি বিশ্ববিদ্যালয় এবং কলেজ থেকে প্রায় ৪০০জন প্রতিনিধি অংশগ্রহণ করেন। এইবারের সম্মেলনের প্রতিপাদ্য ছিলো ‘কূটনীতিকে উৎসাহিত এবং ন্যায়বিচার নিশ্চিত করার মাধ্যমে একটি সুন্দরপৃথিবী তৈরি করা’।

সমাপনী অনুষ্ঠানে বিইউপির ঊধ্বর্তন কর্মকর্তা, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিইউপির শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।