সর্বশেষ সংবাদ

বিএএফ ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণী অনুষ্ঠিত

ঢাকা, ১৬ নভেম্বরঃ- বাংলাদেশ বিমান বাহিনীর ৫৯তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান আজ বৃহষ্পতিবার (১৬-১১-২০১৭) বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন ও প্রশিক্ষণ) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন। কোর্সে সেরা নৈপূণ্যের জন্য বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার মোঃ শাহাদাৎ হোসেন ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন।

তিনি ছাত্র-অফিসারদের উদেশ্যে বলেন,“উড্ডয়ন নিরাপত্তার ক্ষেত্রে যথাসময়ে আপনাদের অনুমান ও কার্যকর ব্যবস্থা গ্রহণের মধ্য দিয়েই আপনাদের অভিজ্ঞাতা ও জ্ঞান ভবিষ্যতে পরীক্ষার সম্মুখীন হবে”। তিনি তাদেরকে উপদেশ দিয়ে বলেন, এখান থেকে অর্জিত জ্ঞান অন্যদের সাথে বিনিময় করুন এবং উড্ডয়ন নিরাপত্তা বৃদ্ধিতে উদ্ভাবনী ধারনাকে কাজে লাগান।

কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ০৯ জন এবং বাংলাদেশ নৌবাহিনী, ভারতীয় বিমান বাহিনী ও রাজকীয় সৌদি বিমান বাহিনীর ০১ জন করে কর্মকর্তা সহ মোট ১২ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমান সদর ও ঘাঁটির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।