সর্বশেষ সংবাদ

বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি:- বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের (SEMS) বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০১৭-২০১৮ আজ শনিবার (২৪-০২-২০১৮) স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এহসানুল গনি চৌধুরী. ওএসপি, জিইউপি, এনডিইউ, পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের অভিনন্দন জানান এবং তাদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রতিযোগিতায় জুপিটার হাউজ ১১টি স্বর্ণ ০৫টি রৌপ্য ০৪টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং মার্কারি হাউজ ১০টি স্বর্ণ ১১টি রৌপ্য এবং ১০টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার-আপ হবার গৌরব অর্জন করে। এ বছর মার্স হাউজের নুজহাত সাবা শ্রেষ্ঠ খেলোয়াড় বিবোচিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত বার্ষিক কুচকাওয়াজে এবার মার্স হাউজের বয়েজ ফ্লাইট সেরা বিবেচিত হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে SEMS এর শিক্ষা ও সহশিক্ষামূলক কার্যক্রমের অভাবনীয় সাফল্য অর্জনের প্রশংসা করেন। তিনি আশা প্রকাশ করেন যে, এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে অভিভাবক হিসেবে বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার ও তাঁর সহধর্মিনীসহ বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, প্রিন্সিপাল (SEMS), শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।