সর্বশেষ সংবাদ

বিএএফ সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা সমাপ্ত

ঢাকা, ১০ মে ঃ- বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা-২০১৮ বৃহস্পতিবার (১০-০৫-২০১৮) বনানীস্থ নৌ সদর সুইমিং কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে।

প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি বীর শ্রেষ্ঠ মতিউর রহমান দল ৭টি স্বর্ণ, ৭টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে এবং বিএএফ ঘাঁটি বঙ্গবন্ধু দল ৫টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার্স-আপ হয়েছে। বিএএফ ঘাঁটি বীর শ্রেষ্ঠ মতিউর রহমান দলের কর্পোরাল জাফর আহমেদ প্রতিযোগিতার সেরা সাঁতারু বিবেচিত হয়েছেন।

অপরদিকে ওয়াটার পোলো প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি বীর শ্রেষ্ঠ মতিউর রহমান দল বিএএফ ঘাঁটি বাশার দলকে ৭-৫ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। বিএএফ ঘাঁটি বাশার দলের সার্জেন্ট রাকিব ওয়াটার পোলো প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় বিবেচিত হয়েছেন।

সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি হিসেবে চূড়ান্ত দিনের খেলা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য যে, গত ০৬ মে ২০১৮ তারিখে ০৫ দিনব্যাপী এ প্রতিযোগিতাটি উদ্বোধন করেন বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এহসানুল গনি চৌধুরী. ওএসপি, জিইউপি, এনডিইউ, পিএসসি।