সর্বশেষ সংবাদ

বিএএফ সেমস্ স্কুল ফুটবল উৎসব সমাপ্ত

ঢাকা, ২৮ জানুয়ারিঃ- বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের ব্যবস্থাপনায় আন্তঃইংলিশ মিডিয়াম স্কুল ফুটবল উৎসব আজ রবিবার (২৮-০১-২০১৮) বিএএফ শাহীন কলেজ মাঠে সমাপ্ত হয়েছে।

চারদিনব্যাপী এ প্রতিযোগিতা অনুর্ধ্ব ১৯ বালিকাদের চূড়ান্ত খেলার মাধ্যমে উৎসব সমাপ্ত হয়। অনুর্ধ্ব ১৯ বালিকাদের প্রতিযোগিতায় ডনবসকো স্কুল চ্যাম্পিয়ন এবং বিএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল রানার-আপ হয়। চূড়ান্ত খেলায় তারা বিএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলকে ৩-১ গোলে পরাজিত করে।

এর আগে অনুর্ধ্ব ১৪, অনুর্ধ্ব ১৬ এবং অনুর্ধ্ব ১৯ বালক গ্রুপের খেলা অনুষ্ঠিত হয়। অনুর্ধ্ব ১৪ বালক গ্রুপে বিএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল চ্যাম্পিয়ন এবং হার্ডকো স্কুল রানার-আপ। তারা হার্ডকো স্কুলকে ২-০ গোলে পরাজিত করে। অনুর্ধ্ব ১৬ বালক গ্রুপে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ২-০ গোলে সানিডেল স্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অনুর্ধ্ব ১৯ বালক গ্রুপে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন এবং দিল্লী পাবলিক স্কুল (ডিপিএস) রানার-আপ হয়েছে। তারা ২-০ গোলে ডিপিএসকে পরাজিত করে।

বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি প্রধান অতিথি হিসাবে এবং বাফওয়া সভানেত্রী তাসনিম এসরার বিশেষ অতিথি হিসাবে চূড়ান্ত প্রতিযোগিতা প্রত্যক্ষ করেন।

তিনি উন্নতমানের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় উৎসাহ দেওয়ার জন্য শাহীন পরিবারের প্রশংসা করেন। তিনি শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল কর্তৃক প্লে গ্রুপ থেকে এ-লেভেল পর্যন্ত ২০১৯ সালের মধ্যে একই ক্যাম্পাসে শিক্ষাদানের লক্ষ্যের কথা তার বক্তৃতায় তুলে ধরেন।

তিনি তার বক্তৃতায় খেলাধুলার উপকারিতা বিষয়ে বলেন, খেলাধুলা ছাত্র ছাত্রীদের মধ্যে আস্থা, শক্তি ও শারীরিক উপযুক্ততা তৈরী করে। তিনি চার দিনব্যাপী ফুলবল প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ঢাকা মহানগরীর ইংলিশ মিডিয়াম স্কুলগুলোকে ধন্যবাদ জানান। তিনি বিজয়ী ও বিজিত সকলকেই ফুটবল উৎসবে অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানান।

বিএএফ ইংলিশ মিডিয়াম স্কুলের প্রিন্সিপাল গ্রুপ ক্যাপটেন মাখলুকার রহমান খান, বিপিপি, পিএসসি, পিএইচডি-ও অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রত্যেক ক্যাটাগরির সেরা গোলদাতা , সেরা গোল রক্ষক, সেরা ডিফেন্ডার ও সেরা খেলোয়ারদেরকেও পুরস্কার দেওয়া হয়।