সর্বশেষ সংবাদ

বিএনসিসির সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালী

ঢাকা, ২৪ জুলাই ২০১৬:- বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) আয়োজিত দেশব্যাপী সকল বিভাগীয় শহরে ২৩ জুলাই ২০১৬ ইং তারিখে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালী অনুষ্ঠিত হয়। ঢাকাস্থ র‌্যালীতে তথ্যমন্ত্রী জনাব হাসানুল হক ইনু, এম পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি তার বক্তৃতায় বলেন, জাতির জনকের নেতৃত্বে আমরা জয়লাভ করেছি। আজও জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী যুদ্ধে আমরা বিএনসিসি ক্যাডেটদের ও জনগনকে সাথে নিয়ে জয়লাভ করবো।

র‌্যালীর নেতৃত্ব দেন বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম ফেরদৌস। তিনি জঙ্গীবাদের বিরুদ্ধে একযোগে রুখে দাঁড়ানোর জন্য বিএনসিসি ক্যাডেটদেরকে শপথ বাক্য পাঠ করান। র‌্যালীর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিএনসিসির রমনা রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্ণেল এস এম সালাহউদ্দিন।

সংসদ ভবনের দক্ষিণ প্লাজার পার্শ্বে মানিক মিয়া এভিনিউ থেকে শুরু হয়ে ধানমন্ডি ৩২ এ গিয়ে র‌্যালীটি শেষ হয়। উক্ত র‌্যালীতে বিএনসিসিতে কর্মরত অফিসারবৃন্দ ছাড়াও রমনা রেজিমেন্ট এর আওতাধীন ঢাকা, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, টাঙ্গাইল, নারায়নগঞ্জ ও মুন্সীগঞ্জের ১০৪ টি স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের কয়েক হাজার ক্যাডেট উপস্থিত ছিলেন।