সর্বশেষ সংবাদ

বিমান বাহিনীর জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি ২০১৭ ঃ- বাংলাদেশ বিমান বাহিনীর ১০৩ তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (১৬-২-২০১৭) বিমান বাহিনী ঘাঁটিঁ বাশারস্থ কমান্ড ও স্টাফ ট্রেনিং ইনস্টিটিউটে (সিএসটিআই) অনুষ্ঠিত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন।

উক্ত কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ১২ জন, শ্রীলংকান বিমান বাহিনীর ০১ জন, রাজকীয় মালয়েশিয়ান বিমান বাহিনীর ০১ জন, নাইজেরিয়ান বিমান বাহিনীর ০১ জন কর্মকর্তা একজন করে কর্মকর্তা কোর্সে অংশগ্রহণ করেন। কোর্সে সেরা নৈপূণ্যের জন্য বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার হুসাইন মো: আব্দুল বাসেত“বিমান বাহিনী প্রধানের ট্রফি” লাভ করেন।

সহকারী বিমান বাহিনী প্রধান তাঁর ভাষণে এই কোর্সে ছাত্র-অফিসার প্রেরণের জন্য সংশি¬¬ষ্ট দেশের সরকারকে ধন্যবাদ জানান এবং আশা করেন, ভবিষ্যতেও তারা এ ধরণের অফিসার প্রেরণ অব্যাহত রাখবেন। এর আগে কমান্ড ও স্টাফ ট্রেনিং ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোঃ শাহারুল হুদা তার স্বাগত ভাষণে এ প্রতিষ্ঠানে পরিচালিত কোর্সসমূহের উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমান বাহিনী ঘাঁটিঁ বাশার এর এয়ার অধিনায়ক, ঢাকায় নিযুক্ত মালয়েশিয়ান হাইকমিশনের প্রথম সচিব ও বাংলাদেশ বিমান বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বৃহস্পতিবার (১৬-২-২০১৭) ঢাকা সেনানিবাসস্থ বিএএফ ঘাঁটি বাশার এর সিএসটিআই-তে অনুষ্ঠিত বিমান বাহিনীর ১০৩ তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন।                                                                                                                                ছবিঃ আইএসপিআর