সর্বশেষ সংবাদ

বিমান বাহিনী প্রধানের এয়ার চীফ মার্শাল র‌্যাংক পরিধান

ঢাকা, ৩০ জুলাই ২০১৮ :- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় আদেশক্রমে বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি এর পদমর্যাদা এয়ার মার্শাল হতে এয়ার চীফ মার্শাল পদে উন্নীত করা হয়েছে। সোমবার, ৩০-০৭-২০১৮ তারিখে মাননীয় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে গণভবনে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ এবং নৌ বাহিনী প্রধান এডমিরাল নিজামুদ্দীন আহমেদ বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত কে এয়ার চীফ মার্শাল র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন।
এ সময় প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অবঃ) তারিক আহমেদ সিদ্দিক, মুখ্য সচিব মোঃ নজিবুর রহমান, প্রতিরক্ষা সচিব আখতার হোসেন ভূঁইয়া, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
বিমান বাহিনী প্রধান র‌্যাংক ব্যাজ পরিধান শেষে বিমান বাহিনী সদর দপ্তরে এসে পৌঁছালে বিমান বাহিনীর একটি চৌকস কন্টিনজেন্ট গার্ড অব অনার প্রদান করে। গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ শেষে বিমান বাহিনী প্রধান বিমান সদর প্রাঙ্গণে একটি গাছের চারা রোপণ করেন। গাছের চারা রোপণ শেষে তিনি দেশ ও জাতির অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাতে অংশগ্রহণ করেন।