সর্বশেষ সংবাদ

বি এ এফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল এর বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮ ঃ- বাংলাদেশ বিমান বাহিনীর শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (সেমস) এর বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৭-১৮ সোমবার (১৫-১০-২০১৮) তারিখে ঈগল হল বাফওয়া-এ অনুষ্ঠিত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মোঃ আবুল বাশার,ওএসপি,এনডিসি,এসিএসসি,পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক পরীক্ষায় ১ম থেকে ৯ম শ্রেণি পর্যন্ত ১ম স্থান অধিকারী, সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ক্ষেত্রে বিজয়ীদের এবং ‘ও’ লেভেল ২০১৭ ও ২০১৮ পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য শিক্ষার্থীদের মাঝে ‘বিমান বাহিনী প্রধান ক্রেস্ট’ এবং সনদপত্র বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে জুনিয়র গ্রুপ থেকে ৪র্থ শ্রেণির সালভিয়া শাখার তাওয়াফা বিনতে সাইফুল্লাহ এবং সিনিয়র গ্রুপ থেকে নবম শ্রেণির রবিন শাখার সামির জিয়া চৌধুরী কে ২০১৭ এর শ্রেষ্ঠ শিক্ষার্থীর পদক প্রদান করা হয়। একই সাথে জুনিয়র গ্রুপ থেকে ২য় শ্রেণির রোজ শাখার রিধিমা সরকার এবং সিনিয়র গ্রুপ থেকে ৮ম শ্রেণির নাইটিঙ্গেল শাখার আদিবা আলমগীর মৃত্তিকাকে ২০১৮ এর শ্রেষ্ঠ শিক্ষার্থীর পদক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে পদার্থ বিজ্ঞানের শিক্ষক মোহাম্মদ মনজুর হোসেন চৌধুরী কে “শ্রেষ্ঠ শিক্ষক ২০১৭-১৮” পদক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বি এ এফ সেমস এর শিক্ষা ও সহশিক্ষা মূলক কার্যক্রমের অভাবনীয় সাফল্য অর্জনের প্রশংসা করেন। তিনি আশা প্রকাশ করেন যে, এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। বি এ এফ সেমস এর অধ্যক্ষ গ্রুপক্যাপ্টেন মোঃ মামুনুর রশীদ,এএফডব্লিউসি,পিএসসি তার স্বাগত বক্তব্যে স্কুলের বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য সম্পর্কে সকলকে অবহিত করেন। সনদপত্র বিতরণের পর একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে স্কুলের উদীয়মান শিল্পীরা নাচ এবং গানের মাধ্যমে উপস্থিত দর্শকদের মুগ্ধ করে।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার এর এয়ার অধিনায়ক এবং সেমস এর ম্যানেজিং কমিটির চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল শফিকুল আলম,বিএসপি,এনডিসি,এফএডব্লিউসি,পিএসসি, বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, অভিভাবক এবং স্কুলের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিল।

Advertisements