সর্বশেষ সংবাদ

মংলায় ‘সেনা সিমেন্ট’ ও ‘সেনা এলপিজি’ ফ্যাক্টরি উদ্বোধন

মংলা, ১৫ জানুয়ারি ২০১৭ ঃ সেনাবাহিনী প্রধান ও সেনা কল্যাণ সংস্থার ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক (General Abu Belal Muhammad Shafiul Huq)  আজ রবিবার (১৫-১-২০১৭) খুলনার মংলা বন্দর এলাকায় সেনা কল্যাণ সংস্থার অন্যতম প্রকল্প মংলা সিমেন্ট ফ্যাক্টরির নবনির্মিত অত্যাধুনিক ইউরোপিয়ান প্রযুক্তি নির্ভর ৩য় ইউনিটে ‘সেনা সিমেন্ট’ ব্র্যান্ড ও ‘সেনা এলপিজি’ ব্র্যান্ডের ফ্যাক্টরি উদ্বোধন করেন । এছাড়া তিনি ফ্যাক্টরি ২টি পরিদর্শন ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

INAUGARATION OF SENA CEMENT AND SENA LPG 15-01-2017 (5)প্রধান অতিথি তাঁর বক্তব্যে সংস্থার বহুবিধ কল্যাণ কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে নতুন দুইটি ব্র্যান্ডের ব্যবসায়িক সফলতার জন্য সকলের সহযোগিতা ও আগামী দিনে এর অগ্রযাত্রায় একযোগে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান এবং স্বাগত বক্তব্য প্রদান করেন কর্নেল মোহাঃ নুরুল ইসলাম, প্রকল্প পরিচালক (সেনা এলপিজি ও সেনা সিমেন্ট প্রকল্প)।

উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও এলিফ্যান্ট ব্র্যান্ড, সেনা সিমেন্ট ও সেনা এলপিজি ব্র্যান্ডের ডিলারসহ বিভিন্ন ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্ণধার ও ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।