সর্বশেষ সংবাদ

মিরপুর সেনানিবাস্থ মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে সপ্তাহব্যাপী বিতর্ক, বিজ্ঞান ও বিজনেস কার্নিভাল “Createnova” অনুষ্ঠিত

ঢাকা ১২ মে ২০১৮ঃ মিরপুর সেনানিবাস্থ মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে সপ্তাহব্যাপী বিতর্ক, বিজ্ঞান ও বিজনেস কার্নিভাল “Createnova” অনুষ্ঠিত হয়েছে। অত্যন্ত বর্ণাঢ্য এ অনুষ্ঠানে অংশগ্রহণ করে দেশের শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান। ২৮টি ইভেন্টে প্রায় ৭,০০০ হাজার শিক্ষার্থী এতে অংশগ্রহণ করে।

কার্নিভালের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেজর জেনারেল এমডি আবুল খায়ের এনডিসি, চঊহম কমানড্যান্ট এমআইএসটি, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য ব্যক্তিত্ব ড. জাফল ইকবাল। প্রতিযোগিতামূলক এ কার্নিভালে প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ড. কায়কোবাদ। কার্নিভালে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করেন সম্মানিত প্রধান অতিথি ও বিশেষ অতিথি। এছাড়াও প্রতিষ্ঠানের অধ্যক্ষ, লে. কর্নেল. সৈয়দ এ কে সাব্বির আহমেদের সঙ্গে উপস্থিত ছিলেন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ। অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের অধ্যক্ষ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। অত্যন্ত আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠানটি জ্ঞান তাপসদের মিলন মেলায় পরিণত হয়েছিল ।