সর্বশেষ সংবাদ

রেজিমেন্ট অব আর্টিলারির ৩৫তম বাৎসরিক অধিনায়ক সম্মেলনে সেনাবাহিনী প্রধান

ঢাকা, ১৪ নভেম্বর ২০১৬ ঃ- বাংলাদেশ সেনাবাহিনীর রেজিমেন্ট অব আটিলারির ৩৫তম বাৎসরিক অধিনায়ক সম্মেলন-২০১৬ আজ সোমবার (১৪-১১-২০১৬) চট্টগ্রামের হালিশহরে আর্টিলারি সেন্টার এন্ড স্কুল (এসিএন্ডএস)-এ অনুষ্ঠিত হয়।

সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক (Abu Belal Muhammad Shafiul Huq) প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত থেকে বাৎসরিক অধিনায়ক সম্মেলনে আর্টিলারি রেজিমেন্টের সকল অধিনায়কগণ-এর উদ্দেশ্য বক্তব্য দেন। রেজিমেন্টের সকল অধিনায়কগণ আভিযানিক, সাংগঠনিক, প্রশিক্ষণ ও প্রশাসনিক বিষয়ে বিদ্যমান পরিস্থিতি, সমস্যা ও উন্নয়নের জন্য অভিজ্ঞতার আলোকে আলোচনা ও সুপারিশ প্রনয়ণ করেন। এ ছাড়াও, এই সম্মেলনকে পারস্পরিক অভিজ্ঞতা বিনিময়ের জন্য একটি কার্যকর মাধ্যম বলে বিবেচনা করা হয়।

সেনাবাহিনী প্রধান, রেজিমেন্ট অব আর্টিলারির ৩৫তম বাৎসরিক অধিনায়ক সম্মেলনে অংশগ্রহণকারী সকল আর্টিলারি ব্রিগেড কমান্ডার, আর্টিলারি রেজিমেন্টের সকল ইউনিটের অধিনায়ক ছাড়াও সেনাবাহিনীর কোয়ার্টার মাষ্টার জেনারেল ও আর্টিলারী কোরের কর্নেল কমান্ড্যান্ট লেফটেন্যান্ট জেনারেল আনোয়ার হোসেন (Anwar Hussain), ইঞ্জিনিয়ার ইন চীফ (ই-ইন-সি) মেজর জেনারেল ছিদ্দিকুর রহমান সরকার (Siddiqur Rahman Sarkar ),  চট্টগ্রাম এরিয়া কমান্ডার ও জিওসি ২৪ পদাতির ডিভিশন মেজর জেনারেল মো: জাহাঙ্গীর কবির তালুকদার (Md Jahangir Kabir Talukder) , জিওসি আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড মেজর জেনারেল মো: সাইফুল আলম (Md Saiful Alam) ও পরিচালক আর্টিলারি র্রিগেডিয়ার জেনারেল মো: জাহেদুর রহমান ( Md. Zahedur Rahma ) এর সাথে বিভিন্ন বিষয়ে মত বিনিময় করেন। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর আভিযানিক সক্ষমতা ও আর্টিলারি রেজিমেন্টের সকল সদস্যের পেশাগত দক্ষতা বৃদ্ধির বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।