সর্বশেষ সংবাদ

সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

ঢাকা, ১৯ মে ২০১৬:- বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং) প্রতিযোগিতা-২০১৬ আজ বৃহস্পতিবার (১৯-০৫-২০১৬) ঢাকার বনানীস্থ আর্মি সুইমিং কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে।

সেনাবাহিনীর মাষ্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল মোঃ আব্দুস সালাম খান (Md. Abdus Salam Khan) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ARMY AQUATIC MEET CONCLUDED 19-05-2016প্রতিযোগিতায়  ৬৬ পদাতিক ডিভিশন (রংপুর অঞ্চল) দল ৪ টি স্বর্ণ, ১২ টি রৌপ্য ও ৪ টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং ৫৫ পদাতিক ডিভিশন (যশোর অঞ্চল) দল ৬ টি স্বর্ণ, ১ টি রৌপ্য ও ৮ টি ব্রোঞ্জ পদক পেয়ে  রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

এদিকে, ওয়াটার পোলো প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন (রামু অঞ্চল) দল চ্যাম্পিয়ন এবং ১৯ পদাতিক ডিভিশন (ঘাটাইল অঞ্চল) দল রানার আপ হয়। ৫৫ পদাতিক ডিভিশন (যশোর অঞ্চল) দলের ইউপি ল্যান্স কর্পোরাল জুয়েল আহমেদ শ্রেষ্ঠ সাঁতারু বিবেচিত হন। এ প্রতিযোগিতায় সেনাবাহিনীর বিভিন্ন ফরমেশন হতে মোট ১২টি দল অংশগ্রহণ করে।

সমাপনী দিনে সকল দলের খেলোয়াড় ছাড়াও , ঢাকা সেনানিবাসের কর্মরত সেনা অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার  ও অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।