সর্বশেষ সংবাদ

সেনাবাহিনী প্রধানের বিইউপি পরিদর্শন

ঢাকা, ০৫ ডিসেম্বর ২০১৭ : সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, এসবিপি,এনডিসি, পিএসসি আজ মঙ্গলবার (০৫-১২-২০১৭) ঢাকার মিরপুর সেনানিবাসস্থ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ সালাহ্ উদ্দিন মিয়াজী, আরসিডিএস,পিএসসি সেনাপ্রধানকে অভ্যর্থনা জানান।

সেনাবাহিনী প্রধান বিইউপি’র ডে-কেয়ার সেন্টার, মাল্টিপারপাস শেড, লেকের পূর্ব দিকের নবনির্মিত সিঁড়ি এবং উপাচার্যের বাংলোসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও পরিদর্শন করেন। ডে-কেয়ার সেন্টার উদ্বোধনকালে সেনাপ্রধান বলেন, বিইউপি ডে-কেয়ার সেন্টার একটি সময়োপযোগী উদ্যোগ। আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বিইউপি ডে-কেয়ার সেন্টার পিতামাতার অনুপস্থিতিতে শিশুদের লালন পালনের বিষয়টি তাঁদের কর্মক্ষেত্রে আর ব্যাঘাত সৃষ্টি করবেনা বলে তিনি আশা প্রকাশ করেন। পরবর্তীতে তিনি বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন এবং চলমান উন্নয়নের জন্য উচ্ছ্বসিত প্রশংসা করেন।

অন্যান্যের মাঝে বিইউপির উপ-উপাচার্য প্রফেসর ড: এম আবুল কাশেম মজুমদার, পিএইচডিসহ বিইউপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।.