সর্বশেষ সংবাদ

সেনাবাহিনী মুষ্ঠিযুদ্ধ প্রতিযোগিতায় যশোর অঞ্চল দল চ্যাম্পিয়ন

ঢাকা, ১৬ মে ২০১৭:- বাংলাদেশ সেনাবাহিনী মুষ্ঠিযুদ্ধ প্রতিযোগিতা-২০১৭ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ মঙ্গলবার (১৬-০৫-২০১৭) ঘাটাইলের শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ০৮ টি স্বর্ণ ও ০২টি ব্রোঞ্জ পদক পেয়ে ৫৫ পদাতিক ডিভিশন (যশোর অঞ্চল) দল চ্যাম্পিয়ন এবং ০৩ টি স্বর্ণ, ০৩ টি রৌপ্য ও ০৪টি ব্রোঞ্জ পদক পেয়ে ১৯ পদাতিক ডিভিশন (ঘাটাইল অঞ্চল) দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী অনুষ্ঠানে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাজ্জাদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় ইউপি ল্যান্স কর্পোরাল গ্রেগরী হাজদা শ্রেষ্ঠ মুষ্ঠিযোদ্ধা, ইউপি ল্যান্স কর্পোরাল মোঃ দ্বিন আলদ্বিন পলাশ শ্রেষ্ঠ নবীন মুষ্ঠিযোদ্ধা এবং ইউপি ল্যান্স কর্পোরাল মোঃ আহসান হাবিব শ্রেষ্ঠ বিজিত (Best Loser) বিবেচিত হন। প্রতিযোগিতায় সেনাবাহিনীর বিভিন্ন ফরমেশন হতে মোট ১২টি দল অংশগ্রহণ করে।

সমাপনী অনুষ্ঠানে সকল দলের খেলোয়াড় ছাড়াও শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।