সর্বশেষ সংবাদ

৩৪৮ ছাত্র-ছাত্রী পেল বাফওয়া মেধা বৃত্তি

ঢাকা, ৩১ অক্টোবরঃ- বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক ঢাকা এলাকায় কর্মরত বিমান বাহিনী সদস্যদের সন্তানদের মধ্যে ২০১৮ সালে অনুষ্ঠিত এসএসসি, এইচএসসি, ‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেল পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারী ৩৪৮ জন কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে মেধাবৃত্তি প্রদান করা হয়।
বাফওয়ার সম্মানিত সভানেত্রী ইয়াসমিন জামান প্রধান অতিথি হিসেবে বুধবার (৩১-১০-২০১৮) তেজগাঁওস্থ বিমান বাহিনীর ফ্যালকন হলে আনুষ্ঠানিকভাবে ছাত্র-ছাত্রীদের মাঝে মেধাবৃত্তির চেক হস্তান্তর করেন।
সর্বমোট ১৫৪ জন ছাত্র-ছাত্রী এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ এবং ১৯২ জন ছাত্র-ছাত্রী এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সাধারণ জিপিএ-৫ অর্জনের জন্য বৃত্তি লাভ করে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ অর্জনকারী প্রত্যেক ছাত্র-ছাত্রী এবং ‘ও’ লেভেল পরীক্ষায় ন্যূনতম পাঁচ বিষয়ে ‘এ’ গ্রেড প্রাপ্ত ০১ জন ও ‘এ’ লেভেল পরীক্ষায় নূন্যতম দুইটি বিষয়ে ‘এ’ গ্রেড প্রাপ্ত ০১ জন কে বাফওয়া মেধাবৃত্তির চেক প্রদান করা হয়।
উক্ত বৃত্তি প্রদান অনুষ্ঠানে বাফওয়ার সহ-সভানেত্রীবৃন্দ, বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণের পতœীগণ, বিমান সদরের পরিচালকবৃন্দ, সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষবৃন্দ এবং বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।