Home » নবনিযুক্ত বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এর দায়িত্বভার গ্রহণ

নবনিযুক্ত বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এর দায়িত্বভার গ্রহণ

Author: আইএসপিআর

ঢাকা, ১২ জুন ২০১৮ :- নবনিযুক্ত বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি মঙ্গলবার (১২-০৬-২০১৮) অপরাহ্নে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন।
তিনি বিদায়ী বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার বিবিপি, এনডিসি, এসিএসসি এর স্থলাভিষিক্ত হয়েছেন।
এ উপলক্ষে বিমান বাহিনী সদর দপ্তরে বেলা ২ টায় দায়িত্বভার গ্রহণ/হস্তান্তরের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এসময় বিমান বাহিনী প্রধানের কার্যালয়ে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিদায়ী বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার-এর নিকট থেকে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ বিমান বাহিনী প্রধানের দায়িত্বভার গ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে সকালে বিদায়ী বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার শিখা অনির্বাণে পু®পস্তবক অর্পণ করে একাত্তরের মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদাৎ বরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। তিনি সেখানে দর্শনার্থী বইয়েও স্বাক্ষর করেন।
বিমান সদর ত্যাগ করার পূর্বে বিমান বাহিনীর একটি চৌকস কন্টিনজেন্ট তাকে গার্ড অব অনার প্রদান করে। তিনি গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। এছাড়াও তিনি বিমান বাহিনী সদর দপ্তর প্রাঙ্গণে একটি গাছের চারা রোপণ করেন।

সম্পর্কিত পোস্ট