Home » বি এ এফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল এর আন্তঃ হাউজ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বি এ এফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল এর আন্তঃ হাউজ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ০৯ নভেম্বর:- বি এ এফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (বি এ এফ সেমস) এর আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৯-২০  শনিবার ০৯ নভেম্বর ২০১৯ তারিখে অনুষ্ঠিত হয়। এয়ার ভাইস মার্শাল মোঃ শফিকুল আলম, ওএসপি, বিএসপি, এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি, সভাপতি পরিচালনা পরিষদ এবং বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন।  তিনি এ্যাথলেটিক ইভেন্টের বিজয়ীদের অভিনন্দন জানান ও তাদের পুরস্কৃত করেন।

এ বছর মার্কারী হাউজ ১১টি স্বর্ণ, ১০ রৌপ্য ও ৬ টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। অন্যদিকে মার্স হাউজ  ১০টি স্বর্ণ, ৮ টি রৌপ্য এবং ৫ টি ব্রোঞ্জ পদক পেয়ে   রানার আপ হয়েছে । এ বছর মার্স হাউজের বালক ফ্লাইট বার্ষিক প্যারেডের শ্রেষ্ঠ ফ্লাইট হবার গৌরব অজর্ন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বি এ এফ সেমস এর ছাত্র/ছাত্রীদের প্রাতিষ্ঠানিক শিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের পাশাপাশি সহশিক্ষামূলক কার্যক্রমে পারদর্শিতা দেখানোয় তাদের অভিনন্দন জানান। তিনি অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীদের ধন্যবাদ জানান।

বি এ এফ সেমস এর অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন ফেরদৌস মান্নান, পিএসসি ছাত্র জীবনে খেলাধুলার গুরুত্ব তুলে ধরে বক্তব্য প্রদান করেন এবং ছাত্র-ছাত্রীদের খেলাধুলায় অংশগ্রহণ করার জন্য উৎসাহিত করেন।

অবশেষে, প্রধান অতিথি মার্কারী হাউজ কে চ্যাম্পিয়ন ট্রফি ও মার্স হাউজকে রানার আপ ট্রফি প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌ বাহিনী ও বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, অভিভাবক এবং স্কুলের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিল।

সম্পর্কিত পোস্ট