Home » বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

Author: আইএসপিআর

ঢাকা, ২০ আগষ্ট ঃ- বাংলাদেশ বিমান বাহিনী মঙ্গলবার (২০-৮-২০১৯) যথাযথ মর্যাদায় শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট এম মতিউর রহমানের ৪৮তম মৃত্যুবার্ষিকী পালন করেছে। এ উপলক্ষে বাংলাদেশ বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি ও ইউনিটে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ মাহফিলে তার আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয় এবং দেশের অব্যাহত শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্ল¬াহ তা’লার কাছে প্রার্থনা করা হয়। এ সময় একাত্তরের মুক্তিযুদ্ধে মরহুমের গৌরবোজ্জ্বল আত্মত্যাগের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়। মিলাদ মাহফিলে বিমান বাহিনীর কর্মকর্তা, বিমানসেনা ও অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সকালে সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল এ কে এম আহ্সানুল হক, বিএসপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি এবং বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধুর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ সাঈদ হোসেন, বিএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি মিরপুরে অবস্থিত শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট এম মতিউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় মোনাজাত করেন এবং শ্রদ্ধাবনত চিত্তে তার অবদানের কথা স্মরণ করেন। সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) তাঁর কবরে পুষ্প স্তবক অর্পন করে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান সদর এবং ঢাকাস্থ বিমান বাহিনী ঘাঁটির উর্ধ্বতন কর্মকর্তা ও বিমানসেনাগণ উপস্থিত ছিলেন। এছাড়াও বিমান বাহিনীর পরিচালিত সকল স্কুল ও কলেজে বীরশ্রেষ্ঠের জীবনের উপর আলোকপাত ও বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

সম্পর্কিত পোস্ট