Home » মাননীয় প্রধানমন্ত্রীর সম্মানে সশস্ত্র বাহিনীর ইফতার অনুষ্ঠিত

মাননীয় প্রধানমন্ত্রীর সম্মানে সশস্ত্র বাহিনীর ইফতার অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ১৫ জুন ২০১৬ ঃ     মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠান বুধবার        (১৫-৬- ২০১৬) সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের সেনামালঞ্চে অনুষ্ঠিত হয়।

ARMED FORCES IFTAR PARTY IN HONOUR OF PRIME MINISTER HELD.এ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী সেনামালঞ্চে এসে উপস্থিত হলে মাননীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক, আরসিডিএস, পিএসসি (অবঃ), (Major General Tarique Ahmed Siddique (Retd) ), সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, এনডিসি, পিএসসি, (General Abu Belal Muhammad Shafiul Huq) নৌবাহিনী প্রধান এডমিরাল এম নিজামউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিসি, পিএসসি, (Admiral M Nizamuddin Ahmed),বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি (Air Chief Marshal Abu Esrar) এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমান, আরসিডিএস, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি (Lieutenant General Md Mahfuzur Rahman)মাননীয় প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

মাননীয় প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ এবং উপস্থিত অতিথিবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং ইফতারে শরিক হন। মাননীয় প্রধানমন্ত্রী দেশের অব্যাহত শান্তি ও সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উন্নয়নের অগ্রযাত্রা কামনা করে ইফতার অনুষ্ঠানের পূর্বে বিশেষ মোনাজাতে অংশ নেন। এ অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।

এই ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রধান বিচারপতি জনাব সুরেন্দ্র কুমার সিন্হাসহ মন্ত্রিপরিষদের সদস্যগণ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাগণ, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, সংসদ সদস্যগণসহ উর্দ্ধতন বেসামরিক ও সামরিক কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট