Home » স্বাধীনতাযুদ্ধে বাংলাদেশ বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাঁদের উত্তরাধিকারীদের বিমান বাহিনী প্রধানের সংবর্ধনা

স্বাধীনতাযুদ্ধে বাংলাদেশ বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাঁদের উত্তরাধিকারীদের বিমান বাহিনী প্রধানের সংবর্ধনা

Author: আইএসপিআর

ঢাকা, ২২ নভেম্বর ২০১৯ ঃ- মহান স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকারী এবং কিলো ফ্লাইটের বৈমানিক ও তাদের উত্তরাধিকারদের শুক্রবার (২২-১১-২০১৯) নগরীর তেজগাঁওস্থ বিএএফ ফ্যালকন হলে সংবর্ধনা প্রদান করেছেন বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি।

সশস্ত্র বাহিনী দিবস ২০১৯ উপলক্ষে তাঁদের এ সংবর্ধনা দেয়া হয়। এছাড়া মুক্তিযুদ্ধ চলাকালীন সময় ‘কিলোফ্লাইট’-এর অসামরিক বৈমানিকদেরও সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বিমান বাহিনী প্রধান খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকারীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

মোট ২৮ জন খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকারীদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিমান বাহিনী প্রধান তার সংক্ষিপ্ত বক্তব্যে মহান মুক্তিযুদ্ধে বিমান বাহিনী খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের অবদানের কথা গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন। তিনি বলেন, যাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি তাদের কথা জাতি কখনও ভুলবেনা। অনুষ্ঠানে প্রিন্সিপাল স্টাফ অফিসারগণসহ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট