সর্বশেষ সংবাদ

বিএএফ এ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত

ঢাকা, ০৮ নভেম্বরঃ- বাংলাদেশ বিমান বাহিনী আন্তঃঘাঁটি এ্যাথলেটিক্স প্রতিযোগিতা আজ বৃহস্পতিবার (০৮-১১-২০১৮) কুর্মিটোলায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু খেলার মাঠে সমাপ্ত হয়েছে।

বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দল ০৭ টি স্বর্ণ, ০৬ টি রৌপ্য ও ০৬ টি ব্রোঞ্জ পদক পেয়ে  প্রতিযোগিতায় শিরোপা লাভ করেছে এবং ০৬ টি স্বর্ণ, ০৬ টি রৌপ্য ও ০৩ টি ব্রোঞ্জ পদক পেয়ে  বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার দল রানার্স-আপ হয়েছে। বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দলের এসি নাজমুল প্রতিযোগিতায় সেরা ক্রীড়াবিদ বিবেচিত হয়েছেন।

অপরদিকে, ২০১৭ এবং ২০১৮ সালে অনুষ্ঠিতি বিভিন্ন প্রতিতযোগিতায় বিমান বাহিনী ঘাঁটি বীর শ্রেষ্ঠ মতিউর রহমান দল সার্বিকভাবে বিজয়ী হয়েছেন।

সমাপনী দিনে আজ ১০০ মিটার দৌড়ে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দলের এসি নাজমুল এবং ৪X১০০ মিটার রীলে প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরচল হক দল স্বর্ণপদক লাভ করে।

ভারপ্রাপ্ত বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল এম সানাউল হক, ওএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চুড়ান্ত দিনের বিভিন্ন প্রতিযোগিতা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পদক ও ট্রফি বিতরণ করেন।

এর আগে ০৬ নভেম্বর ২০১৮ তারিখে বাংলাদেশ বিমান বাহিনী  ঘাঁটি বঙ্গবন্ধু এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ সাঈদ হোসেন, বিএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা , বিমানসেনা  এবং এমওডিসিগণ উপস্থিত ছিলেন।