মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারি ২০১৯ ইং; ৭ই ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ; ১৩ই জমাদিউস-সানি ১৪৪০ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা আদমজী ক্যান্টনমেন্ট কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত
আদমজী ক্যান্টনমেন্ট কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত

19
0

ঢাকা, ০২ ফেব্রুয়ারী ঃ আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ আজ শনিবার (০২-০২-২০১৯) ঢাকা সেনানিবাসস্থ কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মেজর জেনারেল মোহাম্মদ হুমায়ুন কবির, এসইউপি, আরসিডিএস, পিএসসি, এ্যাডজুটেন্ট জেনারেল, বাংলাদেশ সেনাবাহিনী উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন।

মাননীয় প্রধান অতিথি তাঁর বক্তব্যে উক্ত কলেজের শিক্ষার্থীদের একাডেমিক ফলাফল ও শৃঙ্খলার মানের ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও, উক্ত অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামসুর রহমান, এনডিসি, পিএসসি, কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ আহমেদ আলী, পিবিজিএম, এনডিসি, ঊর্ধ্বতন সামরিক-বেসামরিক কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন কলেজের অধ্যক্ষবৃন্দ, অভিভাবকমন্ডলী, শিক্ষার্থীসহ প্রায় ৬০০০ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ২৯টি ইভেন্টে প্রায় ১২০০ শিক্ষার্থী সপ্তাহব্যাপী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সমাপনী দিবসের মূল আকর্ষণ ছিল বিএনসিসি ক্যাডেটদের আকর্ষণীয় মার্চপাস্ট ও শিক্ষার্থীদের মনোজ্ঞ ডিসপ্লে।

উল্লেখ্য, ঢাকা সেনানিবাসের প্রাণকেন্দ্রে অবস্থিত কলেজটি ১৯৬০ সালে প্রতিষ্ঠিত হয়। শিক্ষা, শৃঙ্খলা ও নৈতিকতা- এই তিনটি বিষয়কে মূলমন্ত্র হিসেবে গ্রহণ করে কলেজের শিক্ষার্থীদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলা হয়। একাডেমিক কার্যক্রমের পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের নৈতিক মনোবল দৃঢ় করার উদ্দেশ্যে প্রতিবছর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

(19)

Close