সোমবার, ১৮ই মার্চ ২০১৯ ইং; ৪ঠা চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ; ১০ই রজব ১৪৪০ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা আন্তঃবাহিনী ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

আন্তঃবাহিনী ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

1
0

ঢাকা, ০৬ এপ্রিল ঃ- আন্তঃবাহিনী ক্বিরাত ও আযান প্রতিযোগিতা শুক্রবার (০৬-০৪-২০১৮) বিমান বাহিনী ঘাঁটি বাশারের কেন্দ্রীয় মসজিদে সমাপ্ত হয়।

প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ বিমান বাহিনী রানার্স-আপ হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক মোঃ আবু নাইম ক্বেরাত প্রতিযোগিতায় প্রথম এবং সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল আবুল হোসাইন আযান প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন। অন্যদিকে বাংলাদেশ বিমান বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার শাহ আলম ভূঁইয়া ক্বেরাত প্রতিযোগিতায় দ্বিতীয় এবং নৌবাহিনীর পিওআরএসজি হাবিবুর রহমান আযান প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান লাভ করেন।

বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এহসানুল গনি চৌধুরী, ওএসপি, জিইউপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও উপ-বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য যে, গত ০৩ এপ্রিল ২০১৮ তারিখে বাংলাদেশ সেনা বাহিনীর মাষ্টার জেনারেল অফ অর্ডন্যান্স, মেজর জেনারেল মোঃ আবু সাঈদ সিদ্দিক, এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি, প্রধান অতিথি হিসেবে ০৪ দিন ব্যাপি এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে সেনা, নৌ ও বিমান বাহিনীর ঊর্দ্ধতন কর্মকর্তাসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

(1)

Close